রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

ঈদগাঁওতে ‘অজ্ঞাত দূর্বৃত্তদের’ ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক : ঈদগাঁওতে ‘অজ্ঞাত দূর্বৃত্তদের’ ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে।

সোমবার ভোর রাতে নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান ঈদগাঁও থানার ওসি মো. আব্দুল হালিম।

নিহত তারেকুল ইসলাম (১৭) ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদের পাড়ার মৃত ছগির আহমদের ছেলে। সে ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ী এলাকায় মুদির দোকানের ব্যবসা করত।

তবে নিহত যুবকের সঙ্গে ইটভাটা শ্রমিকদের মধ্যে কি বিষয় নিয়ে বিরোধের জেরে তর্কাতর্কির ঘটনা ঘটেছে পুলিশ তা এখনো নিশ্চিত হতে পারেনি বলে জানান ওসি।

নিহতের স্বজনদের বরাতে আব্দুল হালিম বলেন, রোববার সন্ধ্যায় ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ী এলাকায় তারেকুল ইসলামের মুদির দোকানের সামনে স্থানীয় দিবা ব্রিক ফিল্ড (ইটভাটা) এর কয়েকজন শ্রমিকদের সঙ্গে তর্কাতর্কির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এসে মধ্যস্থতা করে বিরোধের মিমাংসা করে দেয়।

“ পরে তারেকুল ইসলাম রাতে বাড়ীতে ফিরে আসেন। ভোর রাতে তারেকুল বাড়ীতে সেহেরী খেয়ে স্থানীয় মসজিদে নামাজ আদায়বের হয়। এক পর্যায়ে ইসলামবাদ ইউনিয়নের খোদাই বাড়ী এলাকায় নিজের দোকানের সামনে তারেকুলকে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ”

ওসি বলেন, “ ইটভাটার শ্রমিকদের সঙ্গে তর্কাতর্কির জেরে নাকি অন্য কোন বিরোধের কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। এ ব্যাপারে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। নিহতের স্বজনদের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নথিভূক্ত করা হবে। ”

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান মো. আব্দুল হালিম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888